| |
               

মূল পাতা রাজনীতি অন্যান্য ‘শেখ হাসিনাকে অসম্মান করলে তা আমি মেনে নেবো না’


‘শেখ হাসিনাকে অসম্মান করলে তা আমি মেনে নেবো না’


রহমত নিউজ ডেস্ক     11 February, 2023     07:14 PM    


কৃষক শ্রমিক জনতা লীগ প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী বীরোত্তম বলেছেন, শেখ হাসিনা আমার বোন তার সাথে মতবিরোধ থাকতে পারে তাই বলে তাকে অসম্মান করলে তা আমি মেনে নেবো না। আ.লীগের অনেক এমপি হয়েছে কেউ আটিয়া বন অধ্যাদেশ বাতিল করতে পারে নাই, শেখ হাসিনা যখন আটিয়া বন অধ্যাদেশ বাতিলের জন্য কথা দিয়েছে, আপনারা সাথে থাকলে অবশ্যই বাতিল হবে।

শনিবার(১১ফেব্রুয়ারী) বিকালে উপজেলার হামিদপুর গণ উচ্চ বিদ্যালয় মাঠে স্থানীয় কৃষক শ্রমিক জনতা লীগের আয়োজনে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন। কাকড়াজান ইউনিয়ন কৃষক শ্রমিক জনতা লীগ সভাপতি দেলোয়ার হোসেন মাষ্টারের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, হাবিবুর রহমান খোকা বীরপ্রতীক, আজাদ সিদ্দিকী, আব্দুল হালিম সরকার লাল,এটিএম সালেক হিটলু,আলমগীর হোসেন ,আশিক জাহাঙ্গীর প্রমুখ।

কাদের সিদ্দিকী বলেন,বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন দেশের যে অবস্থা এর চেয়ে পাকিস্তান আমল ভালো ছিল, আপনার কাছে যখন পাকিস্তানই ভালো হয় তাহলে বিএনপি মহাসচিব ফখরুল বাংলাদেশ কেন? পাকিস্তানে চলে যাগ। বিএনপি’র আরেক নেতা গয়শ্বর বলেন বাংলাদেশ নাকি একদিনে হয়ে গেছে আমরা তাহলে যুদ্ধ করলাম কেন? এখন দেশে মা-বোনদের সম্মান দেওয়া হয় না ,কারো মূল্যায়ন করা হয় না –এজন্য যুদ্ধ করি নাই। যুদ্ধের সময় আমার বয়স ২৫ বছর টগবকে যুবক আমি কোন মেয়ের সাথে কখনো প্রেম করি নাই, আমার বড় ভাই লতিফ সিদ্দিকীর দিক নির্দেশনায় বঙ্গবন্ধুর আদর্শে আদর্শিত হয়ে দেশের প্রেমে পড়ে যুদ্ধে গিয়েছিলাম।